1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

ঈশ্বরদীর মুলাডুলীতে গণপিটুনিতে নিহত গরু চোর

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
ছবি- রাব্বি

ঈশ্বরদীতে গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়ে গণপিটুনির শিকার হয়ে এক অজ্ঞাত চোরের(যুবকের আনুমানিক বয়স৪৩ )মৃত্যু হয়েছে। শুক্রবার ২৫ আগস্ট দিবাগত রাত আনুমানিক ১টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের শেখা পাড়া (পূর্ব পাড়া) গ্রামে গরু চুরি করতে এসে জনতার হাতে ধরাপড়ে। উত্তেজিত গ্রাম বাসির গণপিটুনিতে অজ্ঞাত নামা চোরের মৃত্যু হয়। এই সংবাদ লেখা পর্যন্ত চোরের পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসীর দাবি, স্থানীয় বাসিন্দা ইদ্রিস আলীর বাড়ির গরু চুরি করে নেওয়ার সময় অজ্ঞাতনামা চোর জনতার হাতে ধরা  পড়লে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। ইদ্রিস আলীর ভাষ্য, শুক্রবার আনুমানিক রাত ১টার দিকে তাঁর গোয়াল ঘর থেকে গরু  নিয়ে যাওয়ার সময় তিনি টের পান। এরপর তিনি ‘চোর চোর’ বলে চিৎকার করলে গ্রামবাসী লাঠিসোঁটা নিয়ে ছুটে আসেন। লোকজন আসার শব্দ পেয়ে চোর দৌড়ে পালানোর সময় ধড়া পড়লে উত্তেজিত জনতার হাতে গণপিটুনির স্বীকার হয়। এতে সে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেয় মৃত্যু হয়।

এ ব্যাপারে জানার জন্য মুলাডুলি ৩ নং ওয়ার্ডের মেম্বার আসলাম আলী কে ফোন দিলে তার মুটফোন বন্ধ পাওয়া যায়। ঈশ্বরদী থানার পরিদর্শক তদন্ত হাসান বসির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন। ঘটনাস্থল থেকে অজ্ঞাত যুবকের লাশ পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তীতে যুবকের পরিচয় পাওয়া গেলে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews