1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

মিস ইউনিভার্স ইন্ডিয়ার মুকুট জিতলেন শ্বেতা

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
মিস ডিভা ইউনিভার্স ২০২৩’-এর খেতাব জয় করলেন চণ্ডীগড়ের শ্বেতা সারদা

‘মিস ডিভা ইউনিভার্স ২০২৩’-এর খেতাব জয় করলেন চণ্ডীগড়ের শ্বেতা সারদা। রবিবার (২৭ আগস্ট) মুম্বাইয়ে অনুষ্ঠিত হল এই তারকাখচিত অনুষ্ঠান। সেখানেই শ্বেতার মাথায় সেরার মুকুট পরিয়ে দেওয়া হয়। আগামী ৭২তম মিস ইউনিভার্সে ভারতের হয়ে অংশ নেবেন শ্বেতা।

ফাইনালে দিল্লির সোনাল কুকরেজা ‘মিস ডিভা সুপারন্যাশনাল ২০২৩’-এর খেতাব পান। আর রানারআপের মুকুট জেতেন কর্ণাটকের তৃষা শেট্টি।

ফাইনালের মঞ্চে শ্বেতা একটি সোনালি রঙের গাউন পরেছিলেন, সঙ্গে ছিল শিমারি টাচ। থাই স্লিট এই গাউনে আলাদাভাবে নজর কাড়েন তিনি।

মিস ডিভা ইউনিভার্স ২০২২’ বিজয়ী দিভিতা রাই এদিন শ্বেতাকে মুকুট পরিয়ে দেন।

মাত্র ২২ বছর বয়সে ‘মিস ডিভা ইউনিভার্স ২০২৩’ জয় করলেন শ্বেতা। তিনি চণ্ডীগড়ের বাসিন্দা। মাত্র ১৬ বছর বয়সে তিনি তার মায়ের সঙ্গে মুম্বাই চলে আসেন নিজের স্বপ্নপূরণের লক্ষ্য নিয়ে।

তার মা একজন সিঙ্গেল মাদার। শ্বেতার জীবনের সব থেকে প্রভাবশালী মানুষটিও হলেন তার মা। এই বিউটি পেজেন্টে অংশ নেওয়ার আগে শ্বেতা একাধিক রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন। এর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য ড্যান্স ইন্ডিয়া ড্যান্স, ড্যান্স দিওয়ানে, ড্যান্স প্লাস-এর মতো শো। ‘ঝালাক দিখলাজা’ শোয়ের একজন কোরিওগ্রাফারও ছিলেন তিনি।

শ্বেতা বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীকে নাচ শিখিয়েছেন, তাদের সঙ্গে কাজ করেছেন। এদের মধ্যে আছেন দীপিকা পাড়ুকোন, সালমান খান, ক্যাটরিনা কাইফ, মৌনি রায়ের মতো তারকা। এমনকি মাধুরী দীক্ষিতও আছেন এই তালিকায়! তবে তিনি সব থেকে বেশি অনুপ্রেরণা পান সুস্মিতা সেনের থেকেই। একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন শ্বেতা।

শ্বেতা তার নাচ বা গ্ল্যামার জগতের বাইরে শিক্ষা প্রচার, মেয়েদের সমধিকার ও সুযোগ, সেলফ ডিফেন্স স্কিল শেখানো সহ বিভিন্ন বিষয়ে কাজ করেন। তার মতে, প্রতিটা মেয়ের শিক্ষা পাওয়ার ও নিজের আত্মবিশ্বাস গড়ে তোলার অধিকার আছে। একইসঙ্গে নিজেকে কি করে রক্ষা করতে হয় সেটাও মেয়েদের জানা উচিত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews