1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়া পল্লী চিকিৎসক কারাগারে!

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: সামরুল ইসলাম শাওন
  • প্রকাশিত: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

কুষ্টিয়ায় দৌলতপুরে বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় হাবিবুর রহমান(৪৩) নামে এক পল্লী চিকিৎসককে সোমবার দিবাগত-রাতে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। সে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মহির আলীর ছেলে।

দৌলতপুর থানার পুলিশের পরিদর্শক তদন্ত রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে দৌলতপুর কলেজ ছাত্রলীগের সাবেক নেতা তরিকুল ইসলাম সোহাগ বাদী হয়ে একটি এজাহার দিলে আমরা আসামিকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।

মামলার বাদী সাবেক ছাত্রনেতা তরিকুল ইসলাম সোহাগ বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সম্পর্কে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস আমার চোখে পড়ে। এ বিষয়ে আমার নেতা উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর সাথে পরামর্শ করে তার নির্দেশে আমি বাদী হয়ে দৌলতপুর থানায় একটি এজাহার দায়ের করেছি। এজাহার পেয়ে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে। আমরা চাই এই জঘন্যতম ঘটনা যে ঘটিয়েছেন তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews