1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নতুন কার্যকরী কমিটি গঠিত

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র কার্যকরী কমিটি গঠনকল্পে সাধারণ সভা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।  বিনয়বাঁশীর পুত্র ও আন্তর্জাতিক ঢোলবাদক শিল্পী বাবুল জলদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় (২০২৩-২০২৬) তিন বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠিত হয়।
রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪টায় একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি শিল্পী বিনয়বাঁশী জলদাসের বসতভিটায় ভাস্কর্য চত্বরে তারই স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে অনুপম বড়ুয়া পারু সভাপতি ও বিপ্লব জলদাসকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মোঃ ইউসুফ (মাষ্টার) সহ-সাধারন সম্পাদক বকুল বড়ুয়া, কোষাধ্যক্ষ কালীপদ দাস, সহ-কোষাধ্যক্ষ মাহফুজ রকি, সাংগঠনিক সম্পাদক আশুতোষ দাশ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক বিধান দাস, সহ-সাংস্কৃতিক সম্পাদক মো. এসকান্দর, পাঠাগার সম্পাদক শিক্ষক প্রদুল কান্তি দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক দোলন জলদাস, নির্বাহী সদস্য মনি দাস (নীলা), আকাশ দাস, মোঃ রাশেদ, অর্পিতা ঘোষ ও প্রীতি দাশ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews