1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

ঋতুপর্ণা সেনগুপ্ত দীর্ঘদিন পর বলিউডের সিনেমায়

অদেখা বিনোদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত
দীর্ঘদিন পর বলিউডে দেখা যাবে টলিউডের রানি ঋতুপর্ণা সেনগুপ্তকে। তার আসন্ন হিন্দি সিনেমার নাম ‘হাম তুমহে চাহাতে হ্যায়’। রাজান লায়লপুরী পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছেন গোবিন্দ বানসাল ও রীমা লাহিড়ী।

তারকাখচিত কাস্টে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, জনমেজয় সিং গোবিন্দ নামদেব, অনুপ জালোটা, রাজপাল যাদব, জাকির হুসেন, অনুস্মৃতি সরকার, অরুণ বক্সী, সুরেন্দ্র পাল, টিনা ঘাই, অনিল নাগরা, অনিল শাহ, সঙ্গীতা সিং ও হিতেশ সাম্পল।

এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করছেন অভিনেতা জনমেজয় সিং। সিনেমাটি সম্পর্কে তার উৎসাহ প্রকাশ করে জনমেজয়া সিং বলেছেন, তিনি ‘হাম তুমে চাহাতে হ্যায়’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করার সুযোগ পেয়ে কৃতজ্ঞ। এই ফিল্মটি তার স্বপ্ন সত্যি করেছে এবং তিনি আশা রাখেন যে দর্শকরা সিনেমাটি দারুণ উপভোগ করবে।গোবিন্দ বানসাল সিনেমাটির বিষয়ে বলতে গিয়ে বলেছেন, ‘হাম তুমহে চাহাতে হ্যায় উপস্থাপন করতে পেরে আমি অত্যন্ত গর্বিত।

আমি বিশ্বাস করি এটি সর্বত্র দর্শকদের হৃদয় স্পর্শ করবে। প্রেম, আনন্দ এবং নিয়তির এই অসাধারণ যাত্রায় আমাদের সঙ্গে যোগ দিন।’

সিনেমার সংগীত রচনা করেছেন প্রয়াত কিংবদন্তি সুরকার বাপ্পি লাহিড়ী। মৃত্যুর পূর্বে তার করে যাওয়া কাজের মধ্যে এটি একটি।

সহযোগী সংগীত পরিচালক রীমা লাহিড়ী এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক পরিচালনা করেছেন বাপ্পা বি লাহিড়ী। গানের কথা লিখেছেন রাজন লায়লপুরী। ফিল্মটিতে বাপ্পি লাহিড়ী, শান, রেগো বি, পলক মুচ্ছল, অলকা ইয়াগনিক, সানা আজিজ ও অনুপ জালোটার মতো শিল্পীরা গান গেয়েছেন। ১৩ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews