1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে চিন্তা নেই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
আগামী জাতীয় নির্বাচন নিয়ে দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভয় নাই, জনগণের ভোট আমাদের আছে।

আজ বুধবার (১১ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন। এ সময় জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা গেল ১৪ বছরে গণতন্ত্রের মধ্য দিয়ে অর্থনৈতিক উন্নতি করেছি। মানুষের কল্যাণে যা যা করা দরকার করছি। প্রত্যেক এমপিকে নিজ এলাকার মানুষকে দেখতে হয়। আমাকে দেখতে হয় ৩০০ আসনের মানুষকে।

শেখ হাসিনা বলেন, টুঙ্গিপাড়া-কোটালীপাড়ার মানুষ আমাকে বারবার নির্বাচিত করেছেন। তারা আমাকে দেখেন। তাই নিবেদিতপ্রাণ হয়ে দেশের জন্য কাজ করতে পারি। আসন্ন নির্বাচন নিয়ে চিন্তা নেই, জনগণের ভোট আওয়ামী লীগের আছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি বলেন, নির্বাচন নিয়ে আমাদের চিন্তা নেই, জনগণ আমাদের সঙ্গে আছে। তবে জাতীয় ও আন্তর্জাতিক কিছু ষড়যন্ত্র সব সময়ই থাকে। আমি সেটা ভয় পাই না। গ্রেনেড, গুলি, বোমা- সব কিছু মোকাবেলা করেই এ পর্যন্ত এসেছি।

প্রধানমন্ত্রী আরো বলেন, আমি বিশ্বাস করি আল্লাহ একটা মানুষকে কাজ দেয়। সেই দায়িত্ব শেষ না হওয়া পর্যন্ত তিনিই তাকে রক্ষা করেন। তাই ওপরে আল্লাহ আর নিচে আমার দলের লোক সব সময়ই বড় বড় আক্রমণে ঢাল হয়ে আমাকে রক্ষা করেছে।

করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধ না হলে দেশকে আরো এগিয়ে নেওয়া সম্ভব হতো বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শেখ হাসিনা বলেন, ‘সারা দেশের মানুষ আমার পরিবার। নির্বাচন নিয়ে কোনো ভয় নেই। কারণ সরকারের প্রতি জনগণের সমর্থন আছে।’

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে সরকারপ্রধান বলেন, ‘দেশে গণতন্ত্রের মধ্য দিয়ে দেশের উন্নয়ন নিশ্চিত করা হয়েছে। এই উন্নয়নের যাত্রা ধরে রাখতে হবে।’ অনাবাদি জমি আবাদ করে খাদ্য উৎপাদন বাড়াতে সবাইকে উদ্যোগী হওয়ারও পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘সারা বিশ্বেই জিনিসপত্রের দাম বেশি। তাই বিভিন্নভাবে সবাইকে উৎপাদনমুখী হতে হবে। আমাদের সৌভাগ্য যে আমাদের মাটি অত্যন্ত উর্বর এবং আমাদের মানুষগুলো দক্ষ। যে কারণে আমরা যদি চেষ্টা করি তাহলে খাদ্য উৎপাদন করে নিজেদের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করতে পারি।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews