1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যানার-পোস্টার লাগাতে অনুমতি লাগবে

আদালত প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যানার-পোস্টার নিষিদ্ধ করা হয়েছে। কেউ বা কোনো প্রতিষ্ঠান ব্যানার-পোস্টার লাগাতে চাইলে অনুমতি লাগবে। অর্থাৎ অনুমতি ছাড়া কোনো ব্যানার-পোস্টার লাগানো যাবে না। এমনকি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনেও ব্যানার, পোস্টার লাগাতে অনুমতি লাগবে।

সুপ্রিম কোর্টের ভাবগাম্ভীর‌্য ও পবিত্রতা রক্ষায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল গতকাল মঙ্গলবার এ বিজ্ঞপ্তি জারি করেন।

এতে বলা হয়েছে, ‘এতদ্বারা নির্দেশনা জানানো যাচ্ছে যে, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ভাবগাম্ভীর‌্য ও পবিত্রতা রক্ষার্থে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনসহ সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে পূর্বানুমতি ছাড়া পোস্টার লাগানো সমীচিন নয়।’

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রশাসনের পূর্বানুমতি ব্যতিত সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে (আইনজীবী সমিতি ভবনসহ) সকল প্রকার পোস্টার ও বানার লাগানো সম্পূর্নরূপে নিষিদ্ধ করা হলো। তবে ইতোমধ্যে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যানার, পোস্টার লাগিয়ে থাকলে সেই ব্যানার-পোস্টার সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানকে আগামী তিন দিনের মধ্যে অপসারণ করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews