1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

বিভাগে দুই বিষয়ে সেরা হয়ে আদিব এখন জাতীয় পর্যায়ে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪

বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা রোববার ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে। গৌরীপুর স্বজন সমাবেশের ক্ষুদে স্বজন তাহমিন ইসলাম আদিব প্রতিযোগিতার কাবিং এবং কুইজ বিষয়ে ময়মনসিংহ বিভাগে সেরা হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ নিশ্চিত করেছে।

আদিব গৌরীপুর মহিলা কলেজ স্বজন সমাবেশের সাবেক সাধারণ সম্পাদক ইসরাত জাহান ও মো. তানভীর আল ইসলাম দম্পতির ছেলে। সে গজন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। আদিব উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার ১৭৭টি বিদ্যালয়ের অনুষ্ঠিত প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে কাবিং, কবিতা আবৃত্তি, সাধারণ জ্ঞান কুইজ ও পল্লীগীতিতে ১ম স্থান অর্জন করে জেলায় অংশ নেয়। জেলার ১৩টি উপজেলার শিক্ষার্থীদের সঙ্গে লড়াই করে কাবিং ও কুইজে প্রথম স্থান অর্জন করে বিভাগে অংশ নেয়। রোববার বিভাগীয় পর্যায়েও সেরা হওয়ার জাতীয় পর্যায়ে কাবিং ও কুইজে অংশগ্রহণ নিশ্চিত করেছে।

বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয় আয়েজিত বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগের প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপপরিচালক মোহাম্মদ আলী রেজা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ আবিদ হোসেন।

আদিবের এ অর্জনের জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, উপজেলা স্বজনের সভাপতি মো. এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ ও যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews