1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

রাণীশংকৈলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০২৪ উদযাপন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

রাণীশংকৈল উপজেলা শহীদ মিনারের সামনে সকাল ৫.০৪ মি. ৩১ (একত্রিশ) বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা, বিধি অনুসরণ পূর্বক জাতীয় পতাকা উত্তোলন ও পুস্পস্তবক অর্পণ দোয়া মাহফিল শেষে স্বাধীনতা র্যালি অনুষ্ঠিত হয়।

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পতাকা উত্তোলন ডিসপ্লে প্রদর্শন ও কুচকাওয়াজ অনুষ্ঠান , রাণীশংকৈল উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়, আয়োজনেঃ রাণীশংকৈল উপজেলা প্রশাসন, রাণীশংকৈল ঠাকুরগাঁও।

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পতাকা উত্তোলন ডিসপ্লে প্রদর্শন ও কুচকাওয়াজ অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ রাকিবুল হাসান,উপজেলা নির্বাহী কর্মকর্তা রাণীশংকৈল ঠাকুরগাঁও,আরো উপস্থিত ছিলেন, প্রধান অতিথি হিসেবে রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহরিয়া আজম মুন্না,ও বাংলাদেশ আওয়ামী লীগ রাণীশংকৈল উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ শহিদুল হক, মোঃ তাজউদ্দিন আহমেদ
আরও উপস্থিত ছিলেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ , মোঃ সোহেল রানা,মোঃ মোস্তফিজুর রহমান,রাণীশংকৈল পৌরসভা মোঃ জাহাঙ্গীর আলম রাণীশংকৈল পৌর সভাপতি, কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম,ডাঃ মোঃ আব্দুল সামাদ থানা স্বাস্থ্য কমপ্লেক্স হরিপুর ঠাকুরগাঁও । উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম উপজেল ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, মোঃ আহমেদ হোসেন বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগন, শিক্ষক ও স্থানীয় বিভিন্ন ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্কুলের শিক্ষাথীরা কুজকাওয়াজ ও নেচে গেয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০২৪ উদযাপন করে । এবং বীরমুক্তিযোদ্বা , বাংলাদেশ পুলিশ, আনসার – ভিডিপি ,ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স, বিএনসিসি কর্তৃক কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ এবং শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে সমাবেশ,জাতীয় সংগীত পরিবেশন, ক্রীড়া প্রতিযোগিতা, ও পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রাণীশংকৈল ডিগ্রী কলেজের সরকারি অধ্যক্ষ প্রশান্ত বসাক রাণীশংকৈল ঠাকুরগাঁও।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews