1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

বীরগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম সহ ইউপি সদস্যের দুই স্ত্রীর কারাদণ্ড

দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দিনাজপুরের বীরগঞ্জে পুলিশ ও উপজেলা প্রসাশনের যৌথ অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, গুটি, ডাবু সহ পেশাদার জুয়াড়ি ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের দুই স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ মার্চ ২০২৪) রাতে ইউপি সদস্যের স্ত্রীদের জুয়া আইনে মামলা দিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। রাতে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) মঈনুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার মধ্যরাতে উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার সংলগ্ন ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের নিজ বাসভবনে এ অভিযান পরিচালনা করা হয়। সে সময় নিজপাড়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের স্ত্রী জাহানারা বেগম (৪০), পারভীন বেগম (৩০) কে আটক করা হয়। তাদের বাড়ি ঘরে ব্যাপক তল্লাশি চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ৩০টি ডাবুর গুটি, ৯টি ডাবু, ৩টি জুয়া খেলার বোর্ড, ১টি লাইটিং কাজে ব্যবহৃত এলিডি বাল্ব, পলিথিন ও এক্সটেনশন ১০০ গজ বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়।

উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে এলাহী জানান, গোপন সংবাদ পেয়ে সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) মোঃ মঈনুল ইসলাম সঙ্গীয় একদল চৌকশ পুলিশ ফোর্স নিয়ে উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার সংলগ্ন ইউপি সদস্য মোঃ আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জুয়া লেখায় সহযোগী হিসেবে ইউপি সদস্যের দুই স্ত্রীকে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধ আইনে, ১৮৬৭ এর ৩ ধারা অনুসারে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

পুলিশ পরিদর্শক তদন্ত জানান, জুয়ারিদের গড ফাদার রাজ্জাক মেম্বার ও সাবেক কাঞ্চু মেম্বারকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে এবং সকলের সহযোগিতা নিয়ে মাদক, জুয়া, ইভটিজিং সহ সকল প্রকার অপরাধ নির্মুল ও নিয়ন্ত্রণ করা হবে । এসময় তিনি আরও বলেন, অপরাধ দমনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে, অপরাধ দমনে আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews