1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

সোনাতলা নাগরিক কমিটির সম্মেলন জুন মাসে

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সোনাতলা নাগরিক কমিটির সভা অদ্য ১৯ এপ্রিল, শুক্রবার সকাল ১০ টায় ভোজনশালা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
নাগরিক কমিটির আহ্বায়ক, সাবেক জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক মহসিন আলী তাহা, সালাহ উদ্দিন মানু, জিয়াউল ইসলাম শান্তু, মোশাররফ হোসেন মজনু, সোনাতলা পৌর কাউন্সিলর কুলসুম বেগম, নির্বাহী সদস্য রবিউল ইসলাম, রাকিবুল হাসান, শফিউল্লাহ শফি, মেহেদী হাসান হিরু মন্ডল, জাহাঙ্গীর আলম, রিমন বাবু লিনাদ সাংবাদিক জাহিনুর ইসলাম প্রমুখ। সমগ্র সভা সঞ্চালনা করেন সদস্য সচিব সোহেল আহমেদ খান।

সভায় সংগঠনের প্রথম সম্মেলন করার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আগামী জুন মাসে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।
উল্লেখ্য ২০০৮ খ্রি. হইতে নাগরিক কমিটি সোনাতলা সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। সম্প্রতি তারা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সোনাতলা রেল স্টেশনে যাত্রা বিরতির দাবিতে আন্দোলন করে আসছে।

সভাশেষে আগামী জুন মাসে সংগঠনের প্রথম সম্মেলন অনুষ্ঠানের লক্ষে সাবেক জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামীকে আহ্ববায়ক ও মহসিন আলী তাহা, সালাহ উদ্দিন মানু, জিয়াউল ইসলাম শান্তু, মোশাররফ হোসেন মজনুকে যুগ্ম আহ্বায়ক এবং সোহেল আহমেদ খানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews