1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

শিক্ষক মোঃ নুরুজ্জামান এর মরদেহ দেশে আনা হচ্ছে আজঃ জানাজা রাত সাড়ে ৯ টায়

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

ভারত থেকে দেশে ফিরছে শিক্ষক মোঃ নুরুজ্জামান এর মরদেহ। জানাজা রাত আনুমানিক সাড়ে নয়টায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তাঁর পরিবার। শুভাকাঙ্ক্ষীদের রাত আটটার দিকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। ইমিগ্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে বগুড়ার সোনাতলার তাঁর দীর্ঘদিনের কর্মস্থল তেকানী চুকাইনগর এ এম উচ্চ বিদ্যালয়ে তাঁর নিজ কর্মস্থলে পৌঁছাতে আনুমানিক রাত আটটা থেকে নয়টা বাজতে পারে বলে আশা করা যাচ্ছে। সেখানে রাত সাড়ে নয়টায় তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর তাঁর মরদেহ তাঁর পৈত্রিক নিবাস জামালপুরের মেলান্দহের মাহমুদপুরে নিয়ে যাওয়া হবে, সেখানে আগামীকাল ২৩ এপ্রিল ২০২৪ সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের পরিকল্পনা রয়েছে বলে জানান তাঁর ভাতিজা আব্দুর রহমান। সাবেক প্রধান শিক্ষক ও সোনাতলা উপজেলা বিজ্ঞান একাডেমির সাবেক সম্পাদক মোঃ নুরুজ্জামান বিএসসি কয়েক দশক সোনাতলার বিজ্ঞান শিক্ষা চর্চাকে এগিয়ে নিতে বিশেষ অবদান রেখেছেন। একারণে নিজ বিদ্যালয়ের বাইরে পুরো উপজেলায় তাঁর শিক্ষার্থী রয়েছে।

ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। তাঁর একমাত্র কন্যা ডা: নাহিদ আরজুমা পিংকি টিএমএসএস মেডিকেল কলেজে কর্মরত আছেন এবং তাঁর সহধর্মিণী রেনুকা জামান স্বাস্থ্য পরিদর্শক হিসেবে সোনাতলার মধুপুর ইউনিয়ন পরিষদে কর্মরত থেকে মানবসেবা করে যাচ্ছেন। তেকানী চুকাইনগর তাঁর শ্বশুরবাড়িও। তিনি স্বপরিবারে উপজেলার গড়ফতেপুর কলেজ রোডে বসবাস করতেন।

তিনি যুদ্ধের পর মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের গন্ডি পেরিয়ে ময়মনসিংহ আনন্দমোহন কলেজ থেকে গণিতে বিএসসি করেন। এরপর শিক্ষকতা পেশায় যুক্ত হোন। গতকাল ২১ এপ্রিল ২০২৪ অবসরপ্রাপ্ত শিক্ষক মো: নুরুজ্জামান বি.এস-সি স্যার ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে কিছুদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। কেমোথেরাপি নিতেই তাঁকে ভারতে নেয়া হয়েছিল। তাঁর মৃত্যুতে শোকাভিভূত পুরো সোনাতলা উপজেলার শিক্ষা পরিবার। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে তাঁর দীর্ঘদিনের সহকর্মী শিক্ষক এবং সাবেক শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews