1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

সোনাতলায় ভাইস চেয়ারম্যান পদে ফিদা হাসান খান টিটো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
সোনাতলা উপজেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফিদা হাসান খান টিটো।

সারাদেশে উপজেলা পরিষদ নির্বাচনে ৮ মে প্রথম পর্যায়ের নির্বাচনে বগুড়া জেলার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।

তফশিল মোতাবেক সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র বাছাইকালে বগুড়া জেলা রিটার্নিং অফিসার চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন এবং বর্তমান ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান পদে সোনাতলা উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো ও সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস রুম্পা, কুহেলী চক্রবর্তী কেকা, ওয়াফিয়া আক্তার, প্রভাষক ইশরাত জাহান ইমুর  মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করেন।

আজ ২২ তারিখ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ভাইস চেয়ারম্যান পদ থেকে এনামুল হক তার মনোনয়ন পত্র প্রত্যাহ করে নেন। এই পদে ফিদা হাসান খান একমাত্র প্রার্থী হওয়ায় নির্বাচন কমিশন তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

আগামী ৮ মে সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে শুধু চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে বগুড়া নির্বাচন অফিস সূত্রে জানা গেছে। চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন বলেও নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

ফিদা হাসান খান সোনাতলার সম্ভ্রান্ত খান পরিবারের মরহুম জমসেদ আলী খানের কনিষ্ট পুত্র। উল্লেখ এই ঐতিহ্যবাহী খান পরিবারে ইতিপূর্বে মরহুম আব্দুল হামিদ খান পাকিস্তান সরকারের এমপি ছিলেন। এছাড়াও মরহুম সামছুল হক খান সোনাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং রঞ্জনা খান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন। বর্তমানে সোনাতল পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম খান এই পরিবারের সন্তান বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews