1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

সোনাতলার নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফিদা হাসানকে নাগরিক কমিটির ফুলেল শুভেচ্ছা

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফিদা হাসান খানকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নাগরিক কমিটির আহ্বায়ক ও সাবেক জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী। ছবি- মেহেদী

সোনাতলা উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফিদা হাসান খানকে নাগরিক কমিটির ফুলেল শুভেচ্ছা।
আজ ২৪ এপ্রিল বুধবার বেলা ১১ টায় স্থানীয় ভোজনশালা রেস্টুরেন্টে নাগরিক কমিটির পক্ষ থেকে সোনাতলা উপজেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফিদা হাসান খানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় নাগরিক কমিটির আহ্বায়ক সাবেক জেলা দায়রা জজ অরূপ কুমার গোস্বামীর সভাপতিত্বে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন মানু, সহকারি অধ্যাপক জিয়াউল ইসলাম শান্তু।

সারাদেশে উপজেলা পরিষদ নির্বাচনে ৮ মে প্রথম পর্যায়ের নির্বাচনে বগুড়া জেলার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন। তফশিল মোতাবেক সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র বাছাইকালে বগুড়া জেলা রিটার্নিং অফিসার চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন এবং বর্তমান ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান পদে সোনাতলা উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো ও সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস রুম্পা, কুহেলী চক্রবর্তী কেকা, ওয়াফিয়া আক্তার, প্রভাষক ইশরাত জাহান ইমুর  মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করেন।

আজ ২২ তারিখ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ভাইস চেয়ারম্যান পদ থেকে এনামুল হক তার মনোনয়ন পত্র প্রত্যাহ করে নেন। এই পদে ফিদা হাসান খান একমাত্র প্রার্থী হওয়ায় নির্বাচন কমিশন তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

আগামী ৮ মে সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে শুধু চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে । চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য ফিদা হাসান খান সোনাতলা নাগরিক কমিটির নির্বাহী সদস্য। নাগরিক কমিটি সোনাতলার ইতিবাচক এবং টেকসই সকল উন্নয়নের সাথে একাত্বতা ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews