1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

কেন্দুয়ায় সার্বজনীন পেনশন স্কীম বাস্তবায়ন কমিটির আলোচনা সভা

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪

নেত্রকোনার কেন্দুয়ায় টেকসই ও সুসংগঠিত সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে বৃহস্পতিবার বিকালে কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে সার্বজনীন পেনশন স্কীম কার্যক্রম বাস্তবায়ন কমিটির এক সভা অনু্ষ্টিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমদাদুল হক তালুকদার সভাপতির বক্তব্যে তিনি বলেন এই স্কীমে ১৮ থেকে ৫০ বছর বয়সী সকল বাংলাদেশী নাগরিক অংশ নিতে পারবেন। তবে বিশেষ বিবেচনায় পঞ্চাশোর্ধ নাগরিকগণও ১০ বছর নিরবচ্ছিন্ন জমা প্রদান করলে আজীবন পেনশন সুবিধা পাবেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নে সার্বজনীন পেনশন স্কীমের কার্যক্রমকে আরও গতিশীল করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসতে হবে। সার্বজনীন পেনশন স্কীম একটি নিরাপদ পেনশন স্কীম। এখানে টাকা জমা রাখলে একটি টাকাও নষ্ট হওয়ার কোন আশংকা নেই। সার্বজনীন পেনশন স্কীম মানেই সরকারি বিধানকে মেনে নিজের জীবন কে অর্থনৈতিক সচল করা এবং উত্তোরাধীকারকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ করার একটি সুন্দর বিধান।

উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামান চৌধুরীর সঞ্চলনায় সার্বজনীন পেনশন স্কীমের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো: বজলুর রহমান, প্রাক্তন কমান্ডার মো: গোলাম জিলানী, আশুজিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, শিক্ষক সজল কুমার সরকার, শিক্ষক আব্দুস সাকী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews