1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে

মৌলভীবাজার জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ মে, ২০২৪

ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের রাজনগর উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শুরু হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টায় ব্যালটের মাধ্যমে প্রতিটি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়। শুরুতে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়বে বলে প্রতিনিধি দায়িত্বশীলদের ধারণা।

রাজনগর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জনের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহাজাহান খান (আওয়ামী লীগ), সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল (বাংলাদেশ খেলাফত মজলিস) ও সাবেক জেলা পরিষদ সদস্য রওনক আহমেদ অপু (আওয়ামী লীগ)। ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জনসহ মোট ১২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

৮টি ইউনিয়ন নিয়ে গঠিত রাজনগর উপজেলায় মোট ভোটার ১লক্ষ ৮৭হাজার ৫৫২,এর মধ্যে পুরষ ভোটার ৯৬হাজার ১৪৯ এবং নারী ভোটার ৯১ হাজার ৪০৩ জন।

এদিকে আজ মৌলভীবাজার সদর উপজেলায় নির্বাচন নির্ধারণ ছিল। সর্বোচ্চ আদালতের আপিল বিভাগ (১৬মে) সাত দিনের জন্য স্থিতাবস্থা জারি করায় ওই তারিখে মৌলভীবাজার সদর উপজেলায় নির্বাচন হচ্ছেনা।

নির্বাচনকে অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে সবধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। পুলিশের পাশাপাশি আনসার ও গ্রাম পুলিশ কেন্দ্র মোতায়েন করা হয়েছে। এছাড়াও বিজিবি র‌্যাবসহ বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর টিমে পাশাপশি নির্বাহী ম্যাজিষ্টেট ও জন জুডিশিয়্যাল ম্যাজিষ্টেট নিয়োগসহ পুলিশের মোবাইল ও ষ্টাইকিং টিম মাঠে কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews