1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

রংপুরে র‍্যাবের অভিযানে মাদক দ্রব্য সহ গ্রেফতার ৩

রংপুর প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ মে, ২০২৪

রংপুরের মিঠাপুকুর উপজেলায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ২৪৬ বোতল ফেন্সিডিল ও ১৮০০ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে আটটায় উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ধলারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মাদকসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গোপন সূত্রের ভিত্তিতে র‌্যাব-১৩, রংপুর এর চৌকস আভিযানিক দল মাদক ব্যবসায়ীকে সনাক্ত করতে সক্ষম হয় এবং মাদক ব্যাবসায়ী গোলাম মাওলা (৫০) এর বাড়ী হতে ২৪৬ বোতল ফেন্সিডিল এবং ১৮০০ পিস ইয়াবাসহ আরোও ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন ধলারপাড়া গ্রামের মৃত মহির উদ্দিন মন্ডলের ছেলে গোলাম মাওলা(৫০),একই গ্রামের সাজু মিয়ার ছেলে রিয়াদ মন্ডল(২১) ও পাশ্ববর্তী পীরগঞ্জ উপজেলার বড়দরগাহ ইউনিয়নের মথুরাপুর গ্রামের আলহাজ্ব আবু বক্কর মন্ডলের ছেলে হারুন-অর-রশিদ (৪৫)।

স্কোয়াড্রন লিডার,উপ-পরিচালক (মিডিয়া)-এর পক্ষে অধিনায়ক মাহমুদ বশির আহমেদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান-প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ তারা রংপুর এবং পাশের জেলাগুলোতে অবৈধ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews