1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

মিনিটের চার্জে ঘণ্টাজুড়ে কথা

তথ্য প্রযুক্তি ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে নতুন মডেল উন্মোচন করেছে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড রিয়েলমি। নতুন ‘সি-৬৩’ মডেল ৪৫ ওয়াট চার্জিং ক্যাপ্টেন ও ভেগান লেদার কাভারে সজ্জিত।

নির্মাতার জানান, স্মার্টফোনে মাল্টিমিডিয়ার ব্যবহার ও দীর্ঘ সময়জুড়ে ফোনে কথা বলার অবাধ স্বাধীনতা দিতে নতুন সেগমেন্টে মডেল এটি, যা মাত্র ৩০ মিনিটেই ৫০ শতাংশ চার্জ হয়ে যায়। মাত্র এক মিনিটের ফাস্ট চার্জিংয়ে ঘণ্টাব্যাপী কথা বলার সুবিধা মিলবে। স্ট্যান্ডার্ড নিশ্চিত করে সেগমেন্টের প্রথম ‘টিইউভি রেইনল্যান্ড সেফ ফাস্ট-চার্জ সিস্টেম সার্টিফিকেশন’ পেয়েছে মডেলটি।

সি সিরিজের স্মার্টফোনে প্রথমবার লেদার বা চামড়া ব্যবহার করা হয়েছে। ব্যাক কাভার ডিজাইনে আছে প্রিমিয়াম ভেগান লেদার। ফ্ল্যাগশিপ লেভেলের ডিভাইসের মতো টেক্সচার দৃশ্যমান।

মডেলে এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) ফিচারের নতুন ব্যবহার দেবে নেক্সট-লেভেল ফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা। এয়ার জেসচার ও রেইনওয়াটার স্মার্ট টাচ; যা শুধু ব্র্যান্ডের নম্বর ও জিটি সিরিজেই পাওয়া যেত। স্ক্রিনে টাচ করা ছাড়াই স্মার্টফোন চালানো সম্ভব।

স্মার্টফোনে এয়ার জেসচার ব্যবহার করে খাবার খাওয়া, ব্যয়াম করা, রান্না করা, ভিডিও দেখা ও ফোনে কথা বলার সময়ও হাতের স্পর্শ ছাড়াই কাজ করা সম্ভব। কাজের প্রয়োজনে হাত দিয়ে ছুঁয়ে দেখারও প্রয়োজন হবে না।

বৃষ্টিস্নাত পরিবেশে বা বাথরুমের আর্দ্রতায় মডেলের রেইনওয়াটার স্মার্ট টাচ দেয় মসৃণতা। কৃত্রিম বুদ্ধিমত্তাগুণে কল নয়েজ রিডাকশন ফিচার ও মিনি ক্যাপসুল (২.০) ফাংশন দেবে বিশেষ সুবিধা। মডেলের দুটি রঙ- লেদার ব্লু ও জেড গ্রিন। মডেলের (৬ জিবি-১২৮ জিবি) সংস্করণের দাম ১৬ হাজার ৯৯৯ টাকা; (৮ জিবি-১২৮ জিবি) সংস্করণের দাম ১৮ হাজার ৯৯৯ টাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews