1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

এবারের ঈদের জামা

অদেখা লাইফ স্টাইল
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

ছোট বড় সব ব্র্যান্ডের শোরুমেই এসেছে ঈদের বর্ণিল সব পোশাক। নানা রঙের ও নানা ধাঁচের পোশাকে সেজেছে পোশাকের ব্র্যান্ডগুলো। ছোটদের জন্য আধুনিক ও আরামদায়ক ঈদের পোশাক পাওয়া যাবে শো রুমগুলোয়। শিশুদের ক্ষেত্রে মেয়েদের সালোয়ার-কামিজ আর ছেলেদের পাঞ্জাবি এখন ঈদের প্রধান পোশাক হয়ে উঠেছে।

গরমের মধ্যে ঈদ তাই ছোটদের পোশাকের ক্ষেত্রে আরামের দিকটি বরাবরের মতোই এবারের ঈদেও গুরুত্ব দেওয়া হয়েছে। সুতি-ভয়েল ও তাঁতের কাপড়ের ওপর ব্লক, টাইডাই, হাতের কাজে ফুটিয়ে তোলা হয়েছে ফুলেল নকশা। পোশাকের রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে উজ্জ্বল ও হালকা রং। ছেলেশিশুদের ঈদের পাঞ্জাবিতে গাঢ় রঙের বৈচিত্র্যপূর্ণ কাজ করা হয়েছে।

মেয়েদের জন্য পোশাকে প্রিন্ট ও বিভিন্ন উজ্জ্বল রঙের পোশাকের পাশাপাশি আধুনিক ফ্লোরাল ডিজাইনের ফ্রক, সালোয়ার-কামিজ, ওড়না এসেছে ব্র্যান্ডগুলোয়।ঈদের পোশাকে সুতি, টুইল কাপড়ের সঙ্গে এমব্রয়ডারি, অ্যাপ্লিকের কাজ করে জমকালো ভাব আনা হয়েছে। ছোটরা একটু রঙিন জামার প্রতি বেশি আগ্রহী হয়। এজন্য ছেলে-মেয়ে উভয় শিশুদের পোশাকের ক্ষেত্রেই প্রাধান্য পেয়েছে উজ্জ্বল রং।মেয়েশিশুদের ফ্রকে লেস, নেট আর সার্টিন ফিতার ব্যবহারে বৈচিত্র্য আনা হয়েছে। সালোয়ার-কামিজের কাটেও এসেছে নতুনত্ব। নিচের দিকটা কোনোটা গোলাকৃতি হলেও কোনোটা আবার কোনাকৃতির করে করা হয়েছে। নারীদের নান্দনিক ডিজাইনের সব পোশাক পাওয়া যাচ্ছে ট্রেন্ডী কালারে।

টাইডাই, ব্লক, বাটিক আর হাতের কাজের সাহায্যে নকশা ফুটিয়ে তোলা হয়েছে জামায়। মেয়েশিশুদের জন্য ঈদের দিনের জমকালো পোশাক হিসেবে বেছে নিতে পারেন সিল্ক, টিস্যু, কাতান ও মসলিনের ওপর কাজ করা সালোয়ার-কামিজ।

অথবা ফ্রিল ও লেস বসানো জমকালো ফ্রক। ছেলেশিশুদের জন্য শেরওয়ানি কাটের পাঞ্জাবিতে কাতানের কাটওয়ার্ক করে অভিজাত ভাব আনা হয়েছে। কোনোটিতে করা হয়েছে হ্যান্ড এমব্রয়ডারি। সুতির তৈরি সাদামাটা রঙিন পাঞ্জাবি পাবেন ফ্যাশন হাউসগুলোয়। গরমে পরার উপযোগী বর্ণিল টি শার্টের দেখাও পাবেন ঈদের বাজারে। গোল গলা, ভি গলার টি শার্টগুলোর নকশায় গ্রীষ্মের আবহ রেখেছেন ডিজাইনাররা। সঙ্গে পাবেন ফুলহাতা শার্ট ও ফুলপ্যান্টও। আড়ং, কে ক্রাফট, রঙ বাংলাদেশ, টুয়েলভ, সেইলরসহ সব ব্র্যান্ডেই মিলবে ছোটদের কামিজ, সারারা, ঘারারা, টপস, ফ্রক, শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। ছেলেশিশুদের জন্য আছে পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, প্যান্ট। ছোট বড় সব পুরুষের পোশাক পাবেন ব্লু ফ্যাশনে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews