1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

প্রতারণার অভিযোগে শিল্পা-রাজের বিরুদ্ধে ফের তদন্তের নির্দেশ

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৬ জুন, ২০২৪

আবারও বিতর্কে জড়িয়ে পড়লেন শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। তারকা দম্পতির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন বুলিয়ন (সোনা, রূপার ব্যবসার জন্য বিশেষ প্ল্যাটফর্ম) ব্যবসায়ী পৃথ্বীরাজ কোঠারি। তার দাবি, প্রায় নব্বই লক্ষ টাকার প্রতারণা করা হয়েছে। তাই শিল্পা ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশকে তদন্তের নির্দেশ দিল মুম্বাই দায়রা আদালত।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’ সংস্থার প্রতিষ্ঠাতা শিল্পা ও রাজ। ২০১৪ সালে এই সংস্থার অধীনে একটি যোজনা চালু হয়। সোনায় লগ্নি করলে বিনিয়োগকারীদের বড় অঙ্কের লাভের প্রতিশ্রুতি দেওয়া হয়। মেয়াদ শেষে সোনার বাজারমূল্য যাই থাকুক, সেই হারেই সোনা ফেরত দেওয়া হবে। সেই যোজনায় বিনিয়োগ করেছিলেন পৃথ্বীরাজ কোঠারি।তার দাবি, তিনি সরাসরি তারকা দম্পতির সঙ্গে দেখা করে এই বিষয়ে আলোচনা করেছিলেন। তাই বিনিয়োগ করেছিলেন। কিন্তু মেয়াদ শেষ হওয়ার পরে বেঁকে বসে রাজ-শিল্পার সংস্থা।

পাঁচ বছরের মেয়াদ অনুযায়ী পাঁচ হাজার গ্রামের ২৪ ক্যারাট সোনা তার প্রাপ্য। ২০১৯-এর ২ এপ্রিল মেয়াদ সম্পূর্ণ হলেও প্রাপ্য সোনা মেলেনি।

বিচারক এনপি মেহতা বান্দ্রা কুরলা কমপ্লেক্সকে অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন। অভিযোগ প্রমাণিত হলে শিল্পা-রাজের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছেন তিনি। ঘটনা নিয়ে কোনও বিবৃতি মেলেনি শিল্পা-রাজের তরফে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews