1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

সংসদে বুড়িমারী এক্সপ্রেসের সোনাতলায় যাত্রা বিরতীর দাবী উত্থাপন করলেন সাহাদারা মান্নান এমপি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: বুধবার, ২৬ জুন, ২০২৪
মহান জাতীয় সংসদে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সোনাতলা স্টেশনে যাত্রা বিরতীর দাবি করছেন সাহাদারা মান্নান এমপি
মহান জাতীয় সংসদে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সোনাতলা রেল স্টেশনে যাত্রা বিরতির দাবি করেছেন স্থানীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান।
গতকাল ২৫ জুন জাতীয় সংসদের বাজেট অধিবেশনে সাহাদারা মান্নান এমপি মহান জাতীয় সংসদে আন্ত:নগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সোনাতলা স্টেশনে যাত্রা বিরতির দাবি করেছেন।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল শনিবার সোনাতলা ভোজনশালা রেস্টুরেন্টে নাগরিক কমিটির সাথে দীর্ঘ মতবিনিময় সভায় তিনি বলেছিলেন, “আন্ত:নগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেন যদি অফিসিয়ালি না থামে তবে নাগরিক কমিটিকে সাথে নিয়ে রেল লাইনে শুয়ে অবরোধ করে বুড়িমারী এক্সপ্রেসের যাত্রাবিরতি দিতে বাধ্য করা হবে।
এর কিছুদিন পরই গতকাল ২৫ জুন তিনি মহান জাতীয় সংসদের দাঁড়িয়ে সোনাতলা নাগরিক কমিটির দাবির সাথে একাত্মতা ঘোষণা করে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতীর দাবি করলেন।
এবিষয়ে নাগরিক কমিটির মুখপাত্র ও সদস্য সচিব সোহেল আহমেদ খানের নিকট জানতে চাইলে তিনি বলেন, এটা আমাদের প্রাথমিক বিজয়। গত ৩০ এপ্রিল মতবিনিময় সভায় আমরা এমপি মহোদয়কে বুঝাতে সক্ষম হয়েছিলাম যে বুড়িমারী এক্সপ্রেসের যাত্রা বিরতী সোনাতলাবাসীর প্রাণের দাবি। তিনি বুঝেছেন আশ্বাস দিয়েছেন সে প্রেক্ষিতে জাতীয় সংসদে দাবি উত্থাপন করেছেন। নাগরিক কমিটির পক্ষ থেকে এমপি মহোদয় কে ধন্যবাদ ও অভিন্দন জানাছি।
তিনি আরো বলেন, আন্দোলন এখনই শেষ হয়নি, বুড়িমারী এক্সপ্রেস ট্রেন না থামা পর্যন্ত আন্দোলন চলবে। অল্প কিছুদিনের মধ্যেই একটি মানবন্ধনের কর্মসূচী দেয়া হবে বলে তিনি জানান।
তিনি আরো বলেন, সর্বোপরি সোনাতলার মৌলিক উন্নয়নে আমরা এমপি মহোদয়কে উৎসাহ এবং সাহস যোগানোর কাজ করছি। এভাবে পর্যায়ক্রমে আমাদের ১১ দফা দাবি আদায়ে সক্ষম হবো। বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতী হলে সে কৃতিত্ব অবশ্যই জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান মহোদয়ের আর সফলতা অবশ্যই নাগরিক কমিটির। আর এই ট্রেনের সুবিধাভোগী সোনাতলা, সাঘাটা, গোবিন্দগঞ্জ, শিবগঞ্জ, গাবতলী উপজেলার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews