1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

জামালপুরে জেলার বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন (ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি) সংগঠনের কেন্দ্রীয় কমিটি প্রকাশ

জামালপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৩ জুলাই, ২০২৪
সভাপতি শিহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন

জামালপুর জেলার বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন (ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি) সংগঠনের কেন্দ্রীয় কমিটি প্রকাশ করা হয়েছে।

গতকাল (২ জুলাই) মঙ্গলবার (ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি) সংগঠনের অফিসিয়াল গ্রুপে এক বিজ্ঞপ্তির মাধ্যমে (২৪-২৫) কেন্দ্রীয় কমিটি প্রকাশ করা হয়।

সভাপতি শিহাব উদ্দিন ও বোরহান উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলো- সহ সভাপতিঃ মোঃ আতিকুর রহমান, সহ সভাপতিঃইউসুফ আলী। যুগ্ন সাধারণ সম্পাদকঃ মোঃ জুয়েল সরদার,সাংগঠনিক সম্পাদকঃ ইউসুফ আহমেদ সুমন,সহ-সাংগঠনিক সম্পাদকঃ শাহীন আলম, অর্থ সম্পাদকঃ মোঃ মুক্তাদির তালুকদার,সহ অর্থ সম্পাদকঃআবু তাল্লাদ,প্রচার সম্পাদকঃ মোঃসামির হাসান,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক:মোঃ মতিনুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃআর এল হৃদয় খান, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদকঃ নিজাম, ধর্ম বিষয়ক সম্পাদকঃ মোঃ রফিকুল ইসলাম ,সহ ধর্ম বিষয়ক সম্পাদকঃপিয়াস আহমেদ। চিকিৎসা বিষয়ক সম্পাদকঃ রাইসুল আহমেদ হৃদয়, ক্রিড়া বিষয়ক সম্পাদকঃমোঃ ওমর ফারুক, মহিলা বিষয়ক সম্পাদিকাঃসানজিদা ইসলাম স্বপ্ন, কার্যকরী সদস্যঃএন ইউসুফ,কার্যকরী সদস্যঃ তানজিম আহমেদ দিহান,কার্যকারী,সদস্যঃ মোঃ সাকিব হাসান,কার্যকরী সদস্যঃ শাকিল আহমেদ ,কার্যকরী সদস্যঃ রায়হান খান।

নব্য দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন বলেন, আমরা ২০২০ সাল থেকে মানুষকে বিনামূল্যে রক্তদান ও সচেতন করতে কাজ করে যাচ্ছি। আগামীতে আরো বেশি মানবিক কাজ করতে আমরা সর্বদা নিয়োজিত থাকবো এবং নিঃস্বার্থভাবে মানুষের পাশে দাঁড়াবো।

উল্লেখ্য আগামী ১ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews