1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

ওই মানুষটিকে আমি ছাড়ব না

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

ঢাকার চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। ব্যক্তিগত জীবন নিয়ে সারাক্ষণই আলোচনায় থাকেন তিনি। বছর কয়েক ধরে নানা কিছু ঘটে গেছে তার জীবনে। সবশেষ গত বছরের সেপ্টেম্বরে অভিনেতা রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর থেকে একমাত্র সন্তানকে নিয়ে নিজের মতোই জীবনযাপন করছেন পরী।

পরী-রাজের বিবাহবিচ্ছেদের পর তাদের দুজনের কেউই মিডিয়ার সামনে কোনো মন্তব্য করেননি। প্রায় ছয় মাস পর হঠাৎ শনিবার (৯ মার্চ) কলকাতায় বসে ভারতের পশ্চিমবঙ্গের একটি প্রভাবশালী দৈনিকের কাছে ২৮ মিনিট ৩৭ সেকেন্ডের এক ভিডিও সাক্ষাৎকারে পরীমণির মুখে তার সাবেক স্বামী রাজের প্রসঙ্গে উঠে আসে। এতে একপর্যায়ে রাজকে নিয়ে মুখ খুলেন পরী।

ভিডিওতে সাবেক স্বামীকে নিয়ে পরীমণির ভাষ্য, ‘ওই মানুষটির প্রতি রাগ, ক্ষোভ, অভিমান আছে। কিন্তু তার প্রতি কোনো আবেগই কাজ করে না আমার। তার প্রতি ভালোবাসা, সম্মান একদমই নেই। আর যেখানে ভালোবাসা, সম্মান থাকে না, রাগ থেকে খেপে গিয়ে একটা কথা বলতে গেলে মানুষ অসম্মানিত হয়।তিনি আরও বলেন, ‘সে আমার বাচ্চার বাবা, এ বিষয়টি তো মুছে ফেলতে পারব না। এ কারণে তাকে নিয়ে অসম্মানজনক কথা মুখে আনতে পারি না। তবে সে যতটুকু অসম্মান ডিজার্ভ করে, সেটুকু থেকে তাকে তো বাঁচাতে পারব না। সেই অসস্মানটা পুরো দুনিয়া নয়, আমিই তাকে করব। কারণ, সে সেটি ডিজার্ভ করে।রাজকেই ইঙ্গিত করে ক্ষোভ ঝেড়ে পরীমণি বলেন, ‘আমরা যখন আলাদা হয়ে যাই, তখন থেকেই বাচ্চার কোনো খোঁজ নেয়নি সে। এসব স্ট্যাটাস, ভুয়া ভাবনা থেকে। বাচ্চাকে ওন (আপন) না করেই কেউ যদি বলে বেড়ায় যে সে বাচ্চাকে ওন করে, সেটাকে ভুয়া ছাড়া আর কী বলা যেতে পারে। ওই মানুষটিকে আমি ছাড়ব না। যারা মায়েরা আছেন, যারা বাচ্চা গর্ভে ধারণ করেন, তারা বুঝবেন, আমি কোন জায়গা থেকে এই কথাগুলো বলছি।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews