1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

শাহরুখের সঙ্গে সেলফি আসছে উরফির

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

নিয়মিত বিতর্কে থাকাটাই যেন একমাত্র কাজ তার! নিত্যনতুন বিতর্কিত পোশাক পরে হাজির হন ক্যামেরার সামনে। আর সেই আলোচনায় বুঁদ হয়ে থাকেন নেটিজেনরা। গত এক বছর ধরে উরফি জাভেদ ধারাবাহিকভাবেই আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে যাচ্ছেন। চমক দেওয়াটাই যেন একমাত্র কাজ সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদের! তবে এবার ভিন্ন কারণেই চমকে দিলেন তিনি। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন এই মডেল। সেই ছবি নিয়েই এখন জল্পনাকল্পনা সবার।

সম্প্রতি উরফির সঙ্গে দারুণ এক ঘটনা। এক অনুষ্ঠানে শাহরুখ খানকে সামনে পেয়ে নিজেকে সামলাতে পারলেন না উরফি।ব্যস, বাদশাহর সঙ্গে সেলফি তুলে ফেললেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শাহরুখ খানের সঙ্গে সেলফিটি শেয়ার করেছেন উরফি। সাদা-কালো সেলফি শেয়ার করে উরফি লিখেছেন, ‘প্রিয়জনের সঙ্গে দেখা হয়েছে।’ ছবিতে সাদা রঙের শার্টে দেখা গেছে কিং খানকে।উরফি পরেছিলেন কালো টপ।

যদিও শাহরুখ আর উরফির এই সেলফি দেখে নানা প্রশ্ন উঠেছে ভক্তদের মনে। কেউ মনে করছেন, আগামীতে দুজনকে একসঙ্গে কোনও প্রজেক্টে দেখা যেতে পারে। কেউ বা বলছেন, ছবিটা ভুয়া। তবে এই বিষয়ে উরফি বিস্তারিত কিছু জানাতে চাননি।

সদ্যই অ্যামাজন প্রাইম ভিডিওর আসন্ন সিরিজ ও চলচ্চিত্রের প্রোমোতে দেখা গেছে উরফি জাভেদের নতুন শোয়ের নাম। শো’টির নাম  ‘ফলো কর লো ইয়ার’। এই শো-এর মূল ফোকাস হবে উরফির ফ্যাশন! এ ছাড়া বলিউডে অভিষেক হতে যাচ্ছে উরফি জাভেদের। একতা কাপুরের নতুন চলচ্চিত্র ‘লাভ সেক্স ধোকা’র দ্বিতীয় কিস্তিতে দেখা যাবে উরফিকে। এই সিনেমা দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এটি পরিচালনা করছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। সিনেমাটির ফার্স্টলুক শেয়ার করে সুখবর দিয়েছেন উরফি নিজেই।

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন। অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। তাঁর পাখির চোখ বরাবরই ছিল বলিউডের পর্দাই। দু-একটা পাঞ্জাবি ছবিতেও অবশ্য অভিনয় করেছিলেন তিনি। এবার বলিউডের পর্দায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews