1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

চাঁদপুর,মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সিপাই কান্দি বেড়ীবাঁধ সড়কে মাইক্রো সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়।
জানা গেছে, ২৩ মার্চ শনিবার দুপুর আড়াইটায়, মেঘনা ধনাগোদা বেড়ীবাঁধ সড়কের সিপাই কান্দি নামক স্থানে ঢাকাগামী মাইক্রো ও মতলবগামী সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়।
সিএনজি চালক সহ ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের দু’জনকে ঢাকায় রেফার করেন ও অপর একজন তিনিও গুরুতর অবস্থায় মতলব সদর হাসপাতালে চিকিৎসাধীন থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
আহতরা হলেন মতলব উত্তর উপজেলার ছোট হলদিয়ার আলী আকরাম পিতা মতিন বেপারী, একলাশপুর গ্রামের সফিউল ইসলাম ও বড় হলদিয়া গ্রামের বোরহানউদ্দিন। নিহত ব্যাক্তির নাম নুর ইসলাম (৪৫) পিতাঃ শহিদ উল্লা প্রধান, মাতাঃ নুরজাহান, গ্রাম নবুর কান্দি, ১১ নং পশ্চিম ফতেপুর ইউনিয়ন, মতলব উত্তর, চাঁদপুর।


এ দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শহীদ হোসেন, এসআই জাহিদ হোসেন, এএসআই সেলিম সহ সঙ্গীয় ফোর্স, মতলব উত্তর ফায়ার সার্ভিসের কর্মকর্তা, কর্মচারী, ডিএসবি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ কর্মী সহ হাজার উৎসুক জনতা। সড়কের দুদিক থেকেই যানবাহনের জ্যাম আর জ্যাম। এ দিকে লাশ সনাক্ত হবার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন নিহত নুর ইসলামের স্ত্রী সেফালী বেগম, তিনি তার স্বামীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে কান্নায় ভেঙে পড়েন। তার চিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে উঠে।
তিনি সজোরে আর্তনাত করে বলেন, তার স্বামী গত এক মাস পূর্বে সৌদি থেকে ছুটি নিয়ে বাড়ি আসে। তার ২ ছেলে এক মেয়ে রয়েছে। তিনি বাড়ি থেকে সিএনজি যোগে মতলবে যাওয়ার পথে সিপাই কান্দি নামক স্থানে দূর্ঘটনার শিকার হন। শেষ প্রর্যন্ত তিনি নিহত হন।
দূর্ঘটনায় মাইক্রোবাসটি ছিটকে ক্যানেলে পড়ে যায় আর সিএনজিটি সড়কের উপর দূমড়ে মুচড়ে পরে থাকতে দেখা যায়। গাড়ি দুটি থানা হেফাজতে নিয়ে যায় ও নিহত ব্যাক্তির লাশ মতলব উত্তর থানায় নিয়ে যায়। তবে নিহত ব্যাক্তির লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি চান নিহতের পরিবার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews