1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

সোনাতলায় বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক কমিটির গণসংযোগ শুরু

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

স্থলবন্দর বুড়িমারী থেকে রাজধানী ঢাকায় চলাচলকারী আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সোনাতলা রেল স্টেশনে যাত্রা বিরতীর দাবিতে গণসংযোগ শুরু করেছে সোনাতলা নাগরিক কমিটি।

জানাগেছে, আজ ৭ এপ্রিল সকাল ১০ টায় সোনাতলা রেল স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেন থামানোর দাবি সম্বলিত ব্যানার লাগানোসহ গণ সংযোগ কর্মসূচীর উদ্বোধন করা হয়। গণসংযোগ শেষে সোনাতলা রেল স্টেশনে এক সমাবেশ নাগরিক কমিটির নির্বাহী সদস্য সহকারি অধ্যাপক জিয়াউল ইসলাম শান্তুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির সমন্বয়কারী সোহেল আহমেদ খান, সোনাতলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোশাররফ হোসেন মজনু, সোনাতলা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড (১,২,৩) কাউন্সিলর কুলসুম বেগম, সোনাতলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহিনুর রহমান, সমাজকর্মী মেহেদী হাসান হিরু মন্ডল, শফিউল্লাহ সফি, রিমন বাবু লিনাদ প্রমুখ। এসময় নাগরিক কমিটির নির্বাহী সদস্য প্রভাষক গোলাম রব্বানী, বিশিষ্ট ব্যবসায়ী রিবন সরকার, রাকিবুল হাসান রাকিব, নাগরিক কমিটির ছাত্র বিগ্রেডের সদস্য আবিদা সুলতানা সিনহা অনামিকা উপস্থিত ছিলেন।

বক্তাগন বলেন, অন্যান্য আন্তঃনগর ট্রেনের পর্যাপ্ত যাত্রী থাকা সত্ত্বেও বুড়িমারী এক্সপ্রেস ট্রেন সোনাতলা স্টেশনে যাত্রা বিরতি না দেয়ায় সোনাতলাবাসী ভীষন ক্ষুব্ধ। ক্ষুব্ধ সোনাতলাবাসী তাদের ন্যায্য দাবি আদায়ে আজ থেকে গণ সংযোগ শুরু করলো। অনতিবিলম্বে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সোনাতলায় যাত্রাবিরতী না দিলে রেলপথ অবরোধসহ বৃহত্তর আন্দোলন কর্মসূচী দিয়ে ট্রেন থামাতে বাধ্য করা হবে বলে বক্তারা হুশিয়ারি দিয়েছেন। আজ সোনাতলা রেল স্টেশন থেকে শুরু হওয়া গণসংযোগ সোনাতলা উপজেলার সকল গ্রাম সহ আশেপাশের উপজেলাতেও পর্যায়ক্রমে করে জনমত গঠন করা হবে বলেও তারা জানান।

সমাবেশ চলাকালে উপস্থিত জনতা স্বতস্ফূর্তভাবে নাগরিক কমিটির দাবির সাথে একাত্ত্বতা ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews