1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনা কবলিত হয়ে মো: হাসানুজ্জামান (ভুট্টো) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি সোমবার (৮ ই) এপ্রিল পরিবারের সাথে সেহেরি শেষে ফজরের নামাজ আদায় করে আনুমানিক ভোর পৌনে ৬ টার দিকে তার নিজ কর্মস্থলের উদ্দেশ্যে রওয়ানা হলে, কালীগঞ্জ মেইন বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। নিহত হাসানুজ্জামান ঝিনাইদহ সদর উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার শমশের আলীর ছেলে। তিনি সাতক্ষীরা আইএফাইসি ব্যাংকের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষ দর্শিদের সাথে আলাপের মাধ্যমে জানা যায় যে, নিহত হাসানুজ্জামান ঝিনাইদহ থেকে মটর সাইকেল যোগে ঝিনাইদহ থেকে তার নিজ কর্মস্থল সাতক্ষীরা যাচ্ছিলেন। পথে কালীগঞ্জ বাস স্ট্যান্ড এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মটর সাইকেলের সাথে ধাক্কা লাগলে ঐ সময় তিনি সড়কের উপর পড়ে যান, ইতিমধ্যে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তিনি মৃত্যু বরণ করেন।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে।
এই খবর জানতে পেয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মো: আবু আজিফ, বিষয়টি নিশ্চিত করে জানান ভোর কালীগঞ্জ বাস স্ট্যান্ডে আনুমানিক ভোর ৬ টার সময় ট্রাক চাপায় এক মটর সাইকেল আরোহি নিহত হয়েছে। চালক ও হেলপার কে পুলিশ আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews